একবার ঘুরে আসুন এই নতুন চটির মেলা ব্লগ এ

http://tinyurl.com/chotirmela

বাংলাদেশী মডেল চৈতি ..... গরম চোদাচুদি

বাথরুমের ফুটো দিয়ে স্কুল পড়ুয়া শালীকে ছড়ড়ড় করে মুততে দেখল দুলাভাই ধনপতি, মেয়েটা দরজা খুলে বেরোতে ওর প্যান্ট ছিড়ে চুদতে লাগল

আমার নাম বনানী, সবাই বুনবলে ডাকে। ১২ বছর বয়সেবাপ-মাকে হারিয়েদিদি-জামাইবাবুর সংসারেজোটে আশ্রয়। জামাইবাবুঘুরতে ফিরতে আমার পাছা কখনোগাল টিপে দিত। চুপচাপ সহ্যকরতাম,কেন না আমি জানিআশ্রিতাকে অনেক কিছুমানিয়ে নিতে হয়। কেউ আমারকথা বিশ্বাস করবে না, উল্টেআমার বদনাম করবে।bashona.com
আমাদের পাশের বাড়িতে থাকেনীল-দা। কলেজে পড়ে,টুইশনিকরে। আলাপ হতে জিজ্ঞেসকরলেন, কোন ক্লাশে পড়ো?
লজ্জিত গলায় বললাম, সেভেনেপড়তাম।
এখন পড় না?
কোন উত্তর দিলাম না। নীল-দাবললেন, বুঝেছি। আমিশিবানি-দির সঙ্গে কথা বলব।
আমার মেজ-দির নাম শিবানি।ভাবলাম মেজ-দি আবার ভুলবুঝবে না তো? আমার ব্যাপারেনীল-দার কেন এত আগ্রহ ? 



না আপনি মেজ-দিকে কিছুবলবেন না।
কেন ? তারপর কি ভেবে বললেন,তুমি আমার বোনের মত। আমারনিজের কোন বোন নেই।শিবানি-দি আমাকে ভাইয়ের মতভালবাসে।
আমি পাড়ার স্কুলে অষ্টমশ্রেনীতে ভর্তি হলাম আরনীল-দার কাছে পড়তাম বিনিপয়সায়।
বেশ কাটছিল। জামাইবাবুরজন্য যতক্ষন বাড়িতে থাকিমেজ-দির চোখের সামনেথাকতাম। একা পেলেইজামাইবাবু গায়ে হাত দিত।হঠাৎ নীল-দার মা মারাগেলেন। অনেকদিন ধরেভুগছিলেন। নানা দরকারে অ-দরকারে নীল-দার বাড়িতেযেতাম।নীল-দা ফ্যাল ফ্যালকরে আমাকে দেখত। খুব মায়াহত , শত হলেও মা। চিরকাল কেউথাকেনা,যুক্তি দিয়ে বুঝলেওমন মানতে চায়না।মাঝে মাঝেরান্না করে দিয়ে আসতাম।নীল-দার বাড়িতে আমার অবাধযাতায়াত বেড়ে গেল। নীল-দাকেএখন আমি তুমি বলি। নীল-দারবাবাকে কাকুমনি। অবশ্য খুবদরকার ছাড়া কাকুমনির সঙ্গেকথা বলতাম না।bashona.com
মাসীমা মারা যাবার পরবাড়িটা কেমন হয়ে গেল।নীল-দাবাইরে বাইরে ঘোরে, সময়েখাওয়া দাওয়া করে না। বাড়িটাযেন অন্ধকুপ। নীল-দা শুয়েথাকে আলো জ্বালে না। কথাওবলে কম। কাকুমনিও ছেলেরসঙ্গে তেমন কথা বলেন না।তিনি থাকেন তার মত। বউহারিয়ে সম্ভবত বিমুঢ় ভাবকাটিয়ে উঠতে পারছেন না। আমিসন্ধ্যে বেলা গিয়ে প্রদীপজ্বালিয়ে দিয়ে আসতাম।নীল-দা বলে, তুই আমারসত্যিকারের বোন। বাড়ীটাযেন আমার নিজের বাড়ি হয়েগেল।যখন খুশি যেতাম কেউকিছু বলত না। কখনো শাসনকরতাম, বেশি রাত করবে নাতাড়াতাড়ি ঘুমিয়েপড়বে।আবার বলতাম , জামাটাকি হযেছে,আজই বদলাবে,কেচেদেব।
নীলু হেসে বলে,তুমি কি আমারমায়ের অভাব বুঝতে দেবে না?
তোমার বয়স হলে কি হবে তুমিএখনো ছেলেমানুষ রয়ে গেছো।
আর তুমি দিন দিন পাকাবুড়ি ?
এইভাবে নীলের জীবনেঅপরিহার্য হয়ে উঠতেলাগলাম। গেঞ্জি কোথায়জাঙ্গিয়া কোথায় সব আমাকেখুজে দিতে হ'ত।। নীল-দামোটেই গোছাল নয়। দেখতেদেখতে দেড়-বছর কেটে গেল।আমার চেহারায় পরিবর্তনলক্ষ্য করছি, খোলতাই হয়েছেআগের চেয়ে।
বুকের উপর আমের কুষির মতমাই স্পষ্ট হল। পাছা ভারীহতে লাগল।এক কথায় সারাশরীরে যৌবনের রস জমতে শুরুকরল। ময়ুরীর মত পেখম মেলেঘুরতাম।পঞ্চান্ন বছরেরধনপতি বউ-বিরহে কাতর। অফিসযায় আর আসে।এর মধ্যে একদিনহঠাৎ করে ঘটেদুর্ঘটনা।সেদিন ছিলরবিবার। নীল বেরিয়ে গেছেআড্ডা দিতে,ধন- পতি কাগজপড়ছে ঘরে বসে। আমি রান্নাঘরে রান্না করছি। তলপেটেরনীচে ব্যথা করছে,জোর করেচেপে রেখেছি হিসি।রান্নাশেষ করে দ্রুত বাথ রুমেগিয়ে পায়জামার দড়ি খুলে বসেপড়েলাম।
ধনপতির দৃষ্টি এড়ায়না।কাগজ রেখে বাথ রুমেরদরজায় কান পাতে। ছ-র-র-রশব্দে হিসির শব্দ বাথ রুমে।ধনপতির বুকের মধ্যে হু-হুকরে ওঠে উপোসীমানুষটার।দরজায় ফুটোখুজতে থাকে এক পলক দেখারআশায়। মনের মধ্যে কামনারআগুন জ্বলে ওঠে দাউ দাউকরে।বেরুবার দরজা বন্ধ করেদেয়। কামনা অন্ধঅগ্র-পশ্চাৎ ভাবে না। ওৎপেতে থাকে ধনপতি বাথ রুমেরদরজায়।
দরজা খুলে বেরোতেই জাপটেধরে ধনপতি। শরীরে গাল ঘষতেথাকে পাগলের মত। ঘটনারআকস্মিকতায় আমি বিহবল।সম্বিত ফিরতে বলি,কাকুমনি!কি করছেন কি?
ইতিমধ্যে জামা তুলেধনপতির হাত মাকড়সার মত আমারকচি স্তনে চাপ দিচ্ছে।
না না, কাকু করবেননা।হাত-পা ছুড়ে কাকুকে ঠেলেদিতে চেষ্টা করি।
কিন্তু বয়স্ক একটা লোকেরসঙ্গে পারব কেন। লোকটাআমাকে অক্টোপাসের মত চেপেধরেছে। কিছুতেই আলগা করতেপারছি না। আতঙ্কে রাগে তারগলা দিয়ে স্বর বের হ চ্ছেনা।সারা দেহ থর থর করেকাপছে।
কাকু আপনি কি পাগল হয়েগেলেন? আমি আপ নার মেয়েরমত,ছাড়ুন, বলছি ছাড়ুন।কামনার আগুনে জ্বলছেধনপতি। কোন দিকে তার হুঁশনেই।জামা খুলে আমাকেনিরাবরন করে ফেলেছে।অনাবৃত দেহ দেখে যেন আগুনেঘৃতাহুতি পড়ল।বন্ধবাড়িরমধ্যে ক্ষুধার্ত অজগরগজরাতে থাকে।ছাড়া পাওয়ারআশায় প্রানপন চেষ্টা করতেথাকি। সব চেষ্টা বিফল হয়।ভারী ধাতুর যন্ত্রের মধ্যেপিষ্ট হতে থাকি,হাড়গোড়ভেঙ্গে যাবে বুঝি।
শরীর টলছে, চোখে জল এসেযায়। ভাল করে দাড়াতে পারছিনা। মাথার মধ্যে বন বনকরছে।মাটি থেকে পা উঠেগেছে।শরীর অবশ হয়েআসছে।ধনপতির হাত পায়জামারদড়ির দিকে, একটানে খুলেফেলল।কালো রেশমী বালে ঘেরাকচি ভোদা।
না না কাকু আমি মরে যাব,ওরকম করবেন না।
ধনপতির লুঙ্গি খুলে গেছে।দু-পায়ের মাঝে ঝুলছে কালোবাড়াটা।সাইজ দেখে প্রানশুকিয়ে যায় আর কি।
আমি চোখ বুজে ফেলে। বাপেরবয়সী একটা লোক কাম লালসায়মত্ত ফোস ফোস করে শ্বাসফেলছে আমার সারা গায়ে।কলুসিত করবে আমার যৌবন হরণকরবে আমার কুমারীত্ব ।শিরায় শিরায় প্রবাহিতহচ্ছে কামনার আগুন। খোচাখোচা দাড়ি ঘষছে আমার শরীরে।দুকান দিয়ে তার আগুনের হলকাবের হচ্ছে। আমার গোপন অঙ্গেকাকুর আঙ্গুল গুলোশুয়োপোকার মত ঘুরেফিরছে।ইচ্ছেমত আঙ্গুলঢুকিয়ে খেলা করছে কোনে কোনেরন্ধ্রে রন্ধ্রে। বুঝতেপারি রহস্যময় গোপন জায়গা আরবুঝি গোপন থাকবে না। ইচ্ছেকরছে ঘোড়ার মত বাড়াটা ধরেছিড়ে ফেলি।এত শক্ত কাঠ আমারসাধ্য কি।
পাজা কোলা করে আমাকে তুলেবিছানায় নিয়ে যায়ধনপতি।হারামিটা মাসীমাকেচুদেও শান্তি হয়নি। এখনএকটা মেয়ের বয়সী বাচ্চাকেনিয়ে পড়েছে। কোথায় গেলনীল-দা।একবার এসে দেখুক তারবাপের কীর্তি। অসহায় চোখেদেখি সব দরজা বন্ধ। দুজনেপুরোপুরি উলঙ্গ,ঘামে আমারসারা শরীর ভিজে । টিকটিকিরমত লেপ্টে আছি ধনপতির বুকে।ভোদার থেকে হলকা বের হচ্ছে।
চিৎকার করলেও আওয়াজ বাইরেযাবেনা , কেউ জানতেও পারবেনা এই লোকটা কি সর্বনাশকরছে তার মেয়ের বয়সী আমাকে।বুক ঠেলে চিন চিনে জ্বালাভরা একটা নিঃশ্বাস বেরিয়েআসে।হাত-পা নাড়তে পারছি না।যেন কেউ পাথর চাপা দিয়েরেখেছে।চিৎ করে ফেলেবিছানায় আমার অবশ দেহটা। ঐঢেকির মোনা যদি ভিতরে ঢোকেআমি কি আর সকালের আলো দেখতেপাব? ভেবে আমার গলা শুকিয়েযায়, দম আটকে আসে। আমার যৌবনভাণ্ডার উন্মুক্ত কাকুরসামনে। কাকু তলপেটের নীচেপরম আদরে হাতবোলায়।বালগুলো দু-আঙ্গুলেপাকাতে থাকে। মৃদু ব্যথালাগলেও একটা সুখানুভুতিছড়িয়ে পড়ে সারা দেহে।বুকেরমধ্যে ভয় উদবেগ দলা পাকিয়েআছে।
দুই হাটু দুদিকে ঠেলে ভোদাফাক করে। জিভ দিয়ে একটুচেটে দেয়। একটা শিরশিরানিমেরুদণ্ডের মধ্যে ঢেউ খেলেযায়। লজ্জা -সুখের ধন্দ্বেদুলছে আমার মন।পুরো আঙ্গুলঢুকিয়ে দেয়।
আঃ কাকু। যন্ত্রনায়চিৎকার করে উঠি।
চুপ কর মাগী। ছেনালি হচ্ছে?
এই হারামি মুখ খারাপকরবিনা। সমস্ত শক্তি এক করেবুকে লাথি ছুড়লাম।
ধনপতি চিৎ হয়ে পড়ে ক্ষেপেযায়। কোন মতে সামলে নিয়েবলে,ওরে গুদ মারানি মাগীতুই আমাকে লাথি মারলি? দাড়াতোর তেজ ভাংছি।
আমি পা-দুটো জুড়ে ভোদাটাঢাকার বৃথা চেষ্টা করি। তারচেয়ে জোরে হাটু ধরে দুপাশেঠেলে ভোদাটা ফাক করে।ধনপতির চোখ জ্বলছে।খানিকবিছানায় ধস্তাধস্তি চলে, কেআছো বাচাও-বাচাও-।আমাকেমেরে ফেলল --। চিৎকার করি,কেউ আসে না।
ও রকম করে না সোনা, একবারশুধু একবার।নিজের বাড়াটাভোদার দিকে এগিয়ে নিয়ে আসে।
না না না । ছিঃ আপনি আমারবাপের বয়সী। লজ্জা করে নাএইটুকু মেয়েকে চুদতে?
বাধা দিস না মনা। দেখবিতোরও খুব সুখ হবে।
আমার সুখ দরকার নেই। আপনিউঠুন আমার দম বন্ধ হয়ে আসছে,বুকে লাগছে।
তুই দেখছি ভাল কথার মেয়ে না। এতবড় লোকটা বলছে --তবু ওনারজেদ! ঝুকে আমার স্তন দুটোমুখে পুরে চুষতে লাগল।দাতের ফাকে বোটা নিয়ে কামড়দিয়ে নিতে থাকে কচি মাংসেরস্বাদ। আমার দম বন্ধ হয়েআসছে, শরীরে লোকটার লোমশসেটে আছে আমার। ধমনী থেকেজোকের মত পান করছে রস।বাড়াটা ভোদার মুখে ঠেকিয়েচাপ দিতে ছিড়ে খুড়ে ঢুকেযায়। চোখে অন্ধকার নেমেআসে,মাথা ঝিন ঝিন করে।বুঝতে বাকি থাকেনা নীল-দারবাবা আমাকে ধর্ষন করছে।ঢেকির পাড় দেবার মত থুপ থুপকরে ঠাপ দিয়ে চলেছে।
না না ও মাগো! লজ্জায়অপমানে মুখে হাত চাপা দিই।পাছাটা ভিজে ভিজে মনেহচ্ছে। হাত দিয়ে দেখি রক্ত।ভয়ে কেদে ফেললাম, মাগো, আমারগুদ ফেটে গেছে।
হাত দিয়ে মুখ চেপে ধনপতিবলে ,না-রে বোকা মেয়ে।সতিচ্ছদ ছিড়ে গেছে।প্রথমবার অমন হয় সবার।
আমার ভাল লাগছে, চুপ করেথাকি। চোখ দিয়ে জল গড়াচ্ছে।মনে হ'ল ভোদার মধ্যে কি যেনগরম রসে ভরে গেল। ধনপতিকেলিয়ে পড়ল আমার বুকে।
এক সময় উঠে বসে জিজ্ঞেসকরে, কিরে ভাল লাগেনি?
আমি আর কোনদিন এখানে আসবনা। জানোয়ার !
বাথ রুমে গিয়ে ভাল করেস্নান করলাম। বাড়ি ফিরেআসি। কাউকে কিছু বলতে পারিনা। নীলু-দাকে বলব? আমার কথাকি বিশ্বাস করবে? শত হ'লেওনিজের বাবা। না, নীলু-দাকেবলা যাবে না।
কটা দিন ধনপতি চিন্তায়ছিল। তারপর বুঝতে পারে আরভয়ের কিছু নেই। কোথাও কোনউচ্চবাচ্য নেই দেখেস্বস্তি বোধ করে।
মাস তিনেক পর দিদির নজর পড়েব্যাপারটা। প্রথমে কিছুজানি না ভাব করলেওদিদি-জামাইবাবুর জেরারমুখে সব স্বীকার করতে বাধ্যহলাম।
কে করেছে বল? নীলু?
না না, নীলু-দা নয়। আমিপ্রতিবাদ করি।
আমাকে জেরা করে হতাশ হয়ে,জামাইবাবু বলে , ঠিক আছেতোমাকে কিছু বলতে হবে না।নীলুর নামে থানায় ডায়েরীকরলে বাছাধন পুলিশের গুতোয়সব বলে দেবে।
আমি ভয় পেয়ে গেলাম, বলছিনীলু-দা নয় তবু তোমরা.....
নীলু নয়তো কে, আর তোর নীলুরপ্রতি এত দরদ কেন ?
আমার খচ্চর জামাইবাবু বলে,কিছু না-ঢুকলে এমনি-এমনিপেট ফুলে গেল?
বল বনু, বল। কে তোর এমনসব্বোনাশ করল? দিদির গলায়আকুতি।
নীলু-দার বাবা। দিদির কথায়আমার বাধ ভেঙ্গে গেল।।
দিদি-জামাইবাবুর চোখকপালে।বুড়ো ভাম শেষকালেএইটুকু মেয়েকে....?জামাইবাবুপাড়ার ক্লাবে গিয়ে সব বলে।সবাই মিলে ধনপতিকেরাম-ধোলাই দিতে হাউ হাউ করেকেদে বলে, হঠাৎ কি হয়েগেল...।আর কোন দিন হবে না।
সে ত পরের কথা। এখন মেয়েটারকি গতি হবে রে শুয়োরেরবাচ্চা?
আচ্ছা, পেট খসাবার যা খরচাহবে আমি দেব।
ব্যস ? তা হ'লেই হয়ে গেল ? এইএকটা ছুরি নিয়ে আয়তো,শালারবাড়াটা কেটে ফেলি।
সেই ভাল । না রহেগি বাঁশ তনা বাজেগি বাঁশরি..। এক জনফোড়ণ কাটল।
তুই যা করলি, ভেবেছিস এরপরআর কেউ এ মেয়েকে বিয়ে করবে?
বলছি ত অন্যায় হযেগেছে..।আমাকে মাপ করে দে।
পাশ থেকে একজন বলল,শালার বৌমরে গেছে..খার চেপে রাখতেপারেনি।
কথাটা কেউ চ্যাংড়ামি করেবললেও এই কথার মধ্যেমীমাংশা সুত্র পাওয়া যায়।রেশ টেনে বলে, তোকেই বিয়েকরতে হবে।
নিরুপায় ধনপতির রাজি হওয়াছাড়া উপায় নেই।
ঠিক আছে.....অন্যায় করেছিশাস্তি ভোগ তো করতেই হবে।তাহ'লে থানা পুলিশ করবেননাতো?
নীল-দা নির্বাক দর্শক,কিছুকরার ছিল না। বাবার আচরনেযারপরনাই লজ্জিত।নম নম করেআমার বিয়ে হয়ে গেল।নিমন্ত্রিত ঐ পাড়ারছেলেরা। বাড়িতে উকিল ডেকেরেজিষ্ট্রি হয়ে গেল। মনেমনে যাকে স্বপ্ন দেখতামতাকে পেলাম ছেলে হিসেবে।ধনপতিকে বলাবাহুল্য সবখরচের দায় নিতে হয়েছে।

0 comments: