একবার ঘুরে আসুন এই নতুন চটির মেলা ব্লগ এ

http://tinyurl.com/chotirmela

বাংলাদেশী মডেল চৈতি ..... গরম চোদাচুদি

হুজুরের মেয়ে



আজকে আমি আমার জিবনের ১ টা সত্যি ঘটনা সবার সাথে share করবআমি তখন ক্লাস টেন এ পড়ি। সবে মাত্র টেস্ট পরিক্ষা দিয়ে পাশ করে ssc জন্য প্রিপারেশন শুরু করতেছি। দেখতে আমি তেমন হেন্ডসাম না একটু মতু টাইপসবাই আমাকে অনেক লাইক করে স্কুল এআমি স্যার দের কাছে অনেক ভাল একজন ছাত্র। এবার আসল গল্পে আসিআমি ছিলাম science group । আমি কম্পিউটার এর সম্পরকে বেশ ভালই জানি আর স্কুলে সবাই আমাকে CPU বলে ডাকে। স্যারেরা ও মাঝে মাঝে আমাকে দিয়ে কম্পিউটার ল্যাব এর কাজ করিয়ে নেনআমাদের স্কুল একটা অনেক ভাল ইংলিশ মিডিয়াম স্কুল তাই ধনি ধনি ছেলেমেয়েরা বেশির ভাগই ওইখানে পড়ে। আমাদের ক্লাস এ সেক্সি মেয়ে আছে তবে দেখলে ধোন খাড়া হয়ে যায় 



এরকম মেয়ে তেমন নাই। কমার্স গ্রুপ এ বুরকা পরে কয়েকটা মেয়ে আসত কিন্তু কখন ওদের মাই কিরকম হবে বা মেয়েগুলার ফিগার কেমন হবে কখন এটা নিয়ে মাথা গামাইনি । science ক্লাস এ আমি বেশি মনযোগি থাকতাম। আর যখন অন্নান্য সাব্জেক্ট হত তখন বসে বসে মেয়েদের মাই দেখার চেস্টা করতামবুরকা পরা ১টা মেয়ের বাবার সাথে আমার পরিচয় ছিল,মেয়েটার নাম লিমালিমার বাবার মসজিদে ঈমাম। আমি উনার মসজিদে নামাজ পরতে যেতাম সেইজন্য চিনে। আমি কখন লিমাকে বুরকা ছাড়া অন্ন কোন কাপড়ে দেখিনি। একদিন হুজুর আমাকে ওনার বাড়িতে যেতে বললেনযাওয়ার কারন হুজুর নতুন কম্পিউটারকিনেছেন কিন্তু কেমনে কি করতে হয় জানেন না। আমি গেলাম হুজুরের বাড়িতে(হুজুরের মেয়ে হয়ত বলেছে আমি কম্পিউটার সম্পরকে জানি) 


হুজুর এর বাড়িতে সবাই পর্দা রক্ষা করে চলে তাই আমার সামনে কোন মেয়ে আসতে পারবে না। আমি হুজুরের কম্পিউটার এ কাজ করা শুরু করলাম দেখাতে লাগ্লাম কেমনে কি করে। উনি বললেন আমি ইংলিশ তেমন বুঝি না আমার মেয়ে কে ডাকি সে বুঝবে। উনি উনার মেয়ে লিমা কে ডাকলেনউনি লিমাকে আমার সামনে আসার অনুমতি দিছেন কারন আমি লিমার class mate লিমা কে দেখে আমি আক্কেলগুড়ুম হয়ে তো! বনে গেছিতাকে আমি ১ম বার বুরকা ছাড়া দেখলামভাবতে লাগলাম এতদিন বুরকার নিছে কি মাল লুকিয়ে রেখেছেন হুজুর সাহেবলিমার মাই এর দিকে আমার চোখ পড়তেই আমার চোখ ছানাবাড়া হয়ে গেল। কি ফিগার!! ৩৬ ২২ ৩২। আমার মনে হয় না এরকম কোন মেয়ের মাই আমাদের ক্লাস এ আছেলিমার মাই দুটো পর্বতের মত খাড়া হয়ে আছে,দেখলেই খামছে ধরতে ইচ্ছে করে। যাই হক মেয়েটা আমার কাছ থেকে একটু দূরে বসছে। লিমার বাবা টিউশনি পড়ানতখন ওনার পড়াতে জাওয়ার সময় ছিল। উনি লিমা কে বললেন আমাকে চা দিতে আর যা যা দরকার






শিখে রাখতেএটা বলে উনি চলে গেলেন। আমি তাকে বিভিন্ন কিছু শিখিয়ে দিলামসে চা আনতে গেল এবং ফিরে আসার পর তাকে বললাম আমি তুমাকে যা কিছু শিখালাম তা আমাকে দেখাও। সে দেখাতে লাগল আর আমি মুগ্ধ হয়ে ওর মাই দূটা দেখতে লাগলাম। ওইদিকে তো আমার ধোন বাবাজি খাড়া হয়ে ফেটে জাওয়ার অবস্থা লিমা হটাৎ করে খেয়াল করল আমি ওর মাই দেখতেছি সে একটু রেগে গিয়ে বলল এমন করে কি দেখ?। আমি বললাম কিছু না। সে বলল মিথ্যা বলবা না আমি দেখতে ছিলাম আমার বুকের দিকে তাকিয়ে ছিলাআমি বললাম তুমার মাই দুটো এত সুন্দর যে শুধু দেখতে ইচ্ছে করে। সে বলল একটু দাড়াও আমিআসতেসি। আমি ভাবলাম ও মনে হয় আজকে আমি শেষ,কিন্তু না এমন কিছু হল না সে এসে রুমের দরজা বন্ধ করে দিল। লিমা বলল আমি ভাল ছেলে হিসেবে জানতাম আর তুমি এরকমআমি বললাম কি করব তুমাকে দেখে আমার অবস্থা খারাপ হয়ে গেছে আমিনিজেকে সামলাতে পারিনি,সরি। বলাতেই একটা হাসি দিল। আমার কাছে এসে বলল ধরআমি বললাম কি! বলল আমার মাই গোলা ধর। আমি নিজের চোখ কে বিস্বাস করতে পারছিলাম না। আমি ভয়ে ভয়ে ওর মাই তে হাত দিলাম ভাবছিলাম হয়তো সে ফাযলামি করছেলিমা বলল ভয় পাচ্ছ কেন ভাল করে ধরআমি ওর কথা সুনে এবার সাহস করে মাই তে টিপ দিলাম ওর মাই গুলা অনেক টাইট। ব্রা পরছেমনে হচ্ছে ব্রা ফেটেওর মাই গোলা বের হয়ে






যাবে,ওকে বল্লাম কামিজ খুলবলল তুমি নিজেই খুলে নাও। আমি ওর কামিজ খুলে নিলাম। ওর মাই গোলাতে হাত দিতেই মনে হল সর্গে পৌছে গেছিএত নরম মনে হচ্ছিল মাখন এর টুকরাতে হাত দিছিঅন্নদিকে আমারধোন ফেটে জাওয়ার উপক্রম হলআমি একদিকে ওর মাই টিপতেছিলাম আর অন্নদিকে ওর ঠোটে কিস করতে লাগলাম,মনে হচ্ছিল strawberry খাচ্ছিকিস করতে করতে ওকে ফ্লোরে শুইয়ে দিলামআস্তে আস্তে ওর ব্রা টা খুললামওর ব্রা টা খুলে আর থেমে থাকতে পারছিলাম নাপাগলের মত ওর মাই ছুসতে শুরু করলামব্রাউন রঙ এর বোটা দেখে মনে হয় টেনে ছিড়ে ফেলি ওর মাই গুলো তে জোরে একটা কামড় দিলামকামড় দেয়ার সাথে সাথে লাফ দিয়ে উঠললিমা বলল আস্তে কামড় দাও ব্যাথা লাগে। আস্তে আস্তে আমি ওর সমস্ত শরিরে চুমু দিতে লাগলাম। ও একটু পর পর শরির নাড়া দিয়ে উঠতে ছিল। আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। আমার পেন্ট খুলে ধোন বের করলাম। ও আমার ধোন হাত দিয়ে মাসাজ করতে লাগল। আমি বললাম মুখে নিতেলিমা প্রথমে রাজি হচ্ছিল না পরে মুখে নিয়েbluejob দিতে লাগল। আমার কেমন লাগছিল বলে বুঝাতে পারব না। শুধু ব্লু ফিল্ম এ দেখেছি এরকম করতেলিমাঅনেক সুন্দর ভাবে আমার ধোন ছুসতেছিল আমি ওকে জিজ্ঞাসা করলাম তুমি এত ভাল কেমনে করতেছবলল ব্লু ফিল্ম এ দেখছি। আমি অবাক!হুজুরের মেয়ে ব্লু ফিল্মদেখছে!এবার ও বলল আমাকে চোদে দাও আমি আর পারছিনা। আমি ওর সেলওয়ার খুললাম। পিঙ্ক কালার এর প্যান্টি পরা ছিল। ওর প্যান্টি গুদের রসে একটু ভিজেগেছিল। আমি ওর প্যান্টি খুলে জিহবা দিয়ে চাটতে শুরু করলাম। ওর ভোদার রসের ঘন্ধ আমাকে মাতাল বানিয়ে ফেলেপাগলের মত ওর ভোদা চুসতে থাকি। লিমা বললআমি আর পারতেছিনা প্লিজ আমাকে চোদ প্লিজ। আমি বললাম একটু অপেক্ষা কর। আমি আমার আঙ্গুল ওর ভোদায় ঢুখিয়ে দিলাম,অনেক টাইট ভোদা। দেখলাম ওর ভোদায় আমার ধোন সহজে ডুকবে না,আমি ওকে বললাম তুমাকে একটু কস্ট করতে হবেপ্রথমে হয়ত অনেক ব্যাথা করবে পরে ভাল লাগবেসে বলল ঠিক আছে। আমি আমার ধোন ওর ভোদায় সেট করে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম,কিন্তু ঢুকতেছিল না। একটু জোরে ঠাপ দিতেই লিমা আস্তে করে ছিৎকার দিয়ে উঠল । আমি ওর মুখে ছেপে ধরলাম বললাম একটু ধর্য ধর পরে ভাল লাগবেওর ভোদাতে কিছুতেই ধোন ঢুকতে চাচ্ছিল না আঙ্গুল দিয়ে একটু ফাক করার চেস্টা করে ফাইনাল ঠাপ দিলাম এক ঠাপে একদম পুরা ধোন ঢুকে গেল আর লিমা লাফ দিয়ে উটলউহ উহ মাগো বলে ছিৎকার দিল আর আমিঠাপাতে লাগলামফচ ফচ আওয়াজ করছিলকিছুক্ষন চোদার পর আমি ওর ভোদা থেকে ধোন বের করে দেখি রক্ত লাগে আছে। রক্ত দেখে লিমা ভয় পেয়ে গেছেবললাম তেমন কিছু না তোমার virginityভেঙ্গে গেছেওর ভোদার রক্ত মুছে আবার শুরু করলাম হঠাৎ করে ওর ভোদা থেকে গরম রস খসে পড়ল,কিযে আরাম লাগছিল আরামে আমার চোখ বন্ধ হয়ে আসছিলআমি ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলামলিমা বলল আর জোরে চোদ আমার গুদ ফাটিয়ে দাও fuck me harder,আমি আমার গায়ের সব শক্তি দিয়ে চোদলাম। এরকম প্রায় ১৫ মিনিট লিমা কে চোদার পর আমার মাল বের হওয়ার সময় হয়ে এলআমি বললাম কোথায়






ফালাব,লিমা বলল আমার গুদে তোমার মাল ফালাও আমি বললাম যদি পরে সমস্যা হয়লিমা বলল অসুবিধা নাই মায়ের পিল আছে ওগুলা খেয়ে নিবআমি ওকে জিজ্ঞাসা করলাম তুমি পিল এর সম্পর্কে কেমনে জান!,সে বললমা খায় আর আমি ওই পিল এর প্যাকেটের নিয়মাবলি পড়ছি মনে মনে ভাবলাম মেয়ে চালু আছেআমি আমার গরম মাল ওর গুদে ফেলে নিস্তেজ হয়ে ওর উপরে সুয়েপড়লামলিমা বলল এখন উঠ বাবা আসার সময় হয়ে গেছে। আমি ওকে বললাম তোমাকে আমি চাই লিমালিমা বলল চিন্তা কর না আমি তোমারি আছিপরে তাড়াতাড়ি দুজন বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে এলামএকটু পরে ওর বাবা আসলেন বললেন কি কি শিখলেলিমা বলল অনেক কিছু বাবা। আমি হুজুর সাহেব কে বললাম আপনার কম্পিউটার এ যখন যা দরকার হয় আমাকে নির্ধিদায় বলবেন আমি করে দিয়ে যাব। হুজুর সাহেব আমাকে ধন্যবাদ দিয়ে বললেন নিশ্চই। এর পর প্রায় ওর বাবাকে দিয়ে আমাকে ডাকিয়ে নেয় কম্পিউটার শিখার জন্য আর আমরা কম্পিউটার শিখার সাথে সাথে চালিয়ে যাই আমাদের মিলন মেলা ....................

0 comments: