একবার ঘুরে আসুন এই নতুন চটির মেলা ব্লগ এ

http://tinyurl.com/chotirmela

বাংলাদেশী মডেল চৈতি ..... গরম চোদাচুদি

জামাতি সোনা




আমার উপরতলার ভাড়াটে মৌলানা সাহেব জামাতের লোকাল আমির। পুরাপুরি ইসলামী শরীয়ত মোতাবেক জীবন যাপন করেন তিনি। খানদানি মানুষ। চারবিবি, ছয় কন্যা নিয়ে তার সুখের সংসার। কিন্তু এই ভুদাই লীগ সরকার এসে বেচারার সুখী জীবনে আগুন লাগিয়ে দিল। যেদিনের কথা বলছি সেটা এই বছরের জুনের সাত তারিখ। রাত দুটা প্রায়। নেট থেকে ডাউনলোড করা বাংলাদেশী মডেল নোভার সেক্স ভিডিও দেখছি আর হাত মারছি। হঠাৎ গেটে জোর ধাক্কার আওয়াজ শুনে খোলা জানালা দিয়ে উকি দিলাম। ঃ কে? কে ওখানে? ঃ পুলিশ, গেট খুলুন। ঃ কি ব্যাপার? এত রাতে আমার বাসায় কি করেন? ঃ খুলুন বলছি। আমি চাবি হাতে করে বের হয়ে গেট খুললাম। ওহ বলা হয়নি বাসার মালিক কিন্তু আমিই। ৩১ বছরের অবিবাহিত যুবক। বাবা মা দুজনেই আমেরিকায় গেছেন দু মাস আগে। একা একাই থাকি। আমার বাসাটা চারতলা। প্রতি তলায় তিনটে করে ফ্লাট। গেট খুলে দেখি পরিচিত এস আই মামুন ভাই ফোর্স নিয়ে এসেছেন। বললাম, ঃ কি ব্যাপার বলুন দেখি এবার? ঃ আজমল সাহেব এ বাসায় থাকেন না? মামুন ভাই আমাকে বলল। ঃ জ্বি, দুতলার বি তে। ঃ ঠিক আছে। আপনি আপনার ঘরে যান। আমরা ওকে গ্রেফতার করতে এসেছি। আপনি সামনে না থাকাই ভাল। বুঝেনই তো পলিটিক্যাল ব্যাপার। কোথায় ফেসে যাবেন ঠিক নেই। আমি চট করে আমার ঘরে ঢুকে পড়লাম। একটু পড়েই নারী কন্ঠের চেচামেচি শুনতে পেলাম। টানাহেচরার আওয়াজ। তারপর আমার দরজায় দমাদম কিলের শব্দ। একবার ভাবলাম খুলব না।তারপর কি ভেবে যেন খুল্লাম। তারপর যে দৃশ্য দেখলাম সেটা দেখব কখনও ভাবিনি। মৌলানা সাহেবের ছোট স্ত্রী আর দু মেয়ে দড়জার সামনে। এদের বোরকা ছাড়া কখনও দেখেছি বলে মেন পড়ে না। টাইট পাকিস্থানী বোরকার ভেতর থেকে পরিপুস্ট দেহ। আহা কি ফিগার। আজ কারও গায়ে বোরকা নেই। তিনজনই প্রায় স্বচ্চ নাইটি পড়ে আছে। মৌলানা সাহেবের ছৌট বউ আমার হাত চেপে ধরে বলল ভাই সাহেব আনি একটু দেখুন ওনাকে কোথায় নিয়ে গেল। আপনার পায়ে পড়ি। বলতে বলতে আমার পা ধরতে গেল বেচারি। আমি দু হাত দিয়ে ওকে দরে আটকালাম। নরম শরীরটার স্পর্ষে আমার উত্থান ঘটছে প্রায়। আমি বললাম ঠিক আছে আমি দেখছি। বলে প্রায় সরে এলাম ঝটতি। ঘরের দরজা লাগাব সে খেয়াল পর্যন্ত রইল না। বাসা তেকে বেরিয়ে কিছুক্ষন উদ্দেশ্যহীন হাটাহাটি করলাম। তারপর মামুন ভাইকে ফোন দিলাম। ঃ কি অবস্থা বস? দালালটাকে ধরেছেন কেন? ঃ আর বইলেন না, শালা আর্মস কালেকশন করছিল ঝামেলা পাকানোর জন্যে। জানেনই তো দেশে যুদ্ধাপরাধের অভিযোগে নিজামি মুজাহিদ কে গ্রেফতার করা হয়েছে। এখন চেলারা ঝামেলা পাকানোর চেষ্টা করছে। ঃ আচ্চা বস। ঠিক আছে আজ রাখি। কাল দেখা হবে। ঃ ওকে বাই! ফোন রেখে কিছুক্ষন উদ্দেশ্যহীন হাটাহাটি করে ফিরে এলাম বাসায়। গেট লাগিয়ে দরজার সামনে গিয়ে দেভি সেটা ভেজানো। ধাক্কা দিতেই খুলে গেল। ভেতরে ঢুকে দরজা লাগিয়ে আমার রুমে এলাম । বাতি জ্বালানোর পর দেখি কেউ একজন শুয়ে আছে। উকি দিয়ে দেখি মৌলানা সাহেবের ছোট বিবি। বাতি নিভিয়ে অন্য রুমে চলে গেলাম। সেদিন রাতটা কাটল নির্ঘুম। পাশের ঘরে এমন একটা মাল রেখে ঘুমানোটা বেশ মুশকিল। তারপরও কখন যেন ঘুমিয়ে পরলাম। সকালে ঘুম ভাঙ্গল রোজির ডাকে। রোজি আমার বাসায় কাজ করে। ২৫/২৬ বছরের যুবতী। বিবাহিতা। শ্যামলা বর্ণের সুন্দরী। ফিগার ৩৬-২৬-৩৬। বাবা মা আমেরিকায় চলে যাবার পরে এটাকে জুটিয়েছি আমি। ওর বরটা রিকশা চালায। রোজির মতো সেক্সবোমকে ঠান্ডা করার ক্ষমতা বেচারার নাই। ঢুকায়ে দু তিন টাপ দিয়েই হাপুস করে পড়ে যায়। আর সার রাত ধরে সে জ্বালা নিযে জ্বলতে থাকা রোজি আমাকে দিয়ে কাম মিটায়। আমি রোজিকে টান দিয়ে বিছানায় নিয়ে এসে ব্লাউজের বোতাম খোলায় মন দিলাম। কিন্তু বাধা দিল রোজি। বলল ঃ তোমার ঘরে শুয়ে থাকা ডবকা মাগিটা কে? রাইতে ভাড়া আনছিলানি? ঃ আরে না। ঐ টা মৌলানা সাহেবের ছোট বউ। ওপরতলার ভাড়াটে। রাইতে মৌলানারে পুলিশ ধইরা নিয়া গেছেতো তাই আসছিল। ঃ লাগাইছ? ঃ না! কেমনে লাগামু? কেরেংকারি কইরা লাভ নাই। বাদ দে। তুই তো আছস তোরে দিয়াই তো আমার চলতাছে। ঃ না তুমি ওরে লাগাইবা। ঃ আহা বাদ দেতো। ঃ না। বাদ দেওন যাইব না। এই খানকির জামাই আমারে বাসায যখন একলা পাইয়া লাগাইছিল সেইটার বিচার দিছিলাম এই খানকির কাছে। মাগি আমার চুল কাইটা ঘর তন বাইর কইরা দিছিল। আইকা হের প্রতিেোধ নিতে অইবো। তুমি উঠ এহনই। আমি উঠলাম। জানি না উঠলে এই মালটারেও আমার হারাইতে অইবো। বললাম, কেম্নে কি করুম ক? রোজি বলল, ঃ আমি আওনের সোমায় দেখছি মাগির নাইটি কোমরের উপরে উইঠা আছে। তুমি মাগির দুই পাও ফাক কইরা হান্দাইয়া দাও। ঃ মাগি যদি চিক্কুর পারে? ঃ আরে আম আছি না। মুখ চিপা দিয়া ধরুমনে। আট দশটা টেলা লাগাইলেই দেখবা আর কোন আওজ দিব না। শুইয়া শুইয়া গাদন লইব। ঃ দুর এইটা ঠিক অইব না। ঃ এহন মনে অইতাছে ঠিক অইব না। আমরে যে হের জামাই কচি বয়সে লাগাইছিল তখন কি ঠিক আছিল? ঃ পরে যদি কেউরে কইয়া দেয়? ঃ আরে কেমতে কইব? কইলে কি আর জামাই ঘরে তুলব? আমি্আর কথা বাড়ালাম না। মোলানার ছোট বউয়ের পায়ের দিকে গিয়ে দাড়ালাম। যা দেখলাম তাতে আমার সব দ্বিধাবোধ চলে গেল। দেখি চমত্কার করে ছাটা বালের ভেতর তেকে উকি আগুনের মতো লাল ভোদা। দু পা আগে থেকেই ফাক করা। আমি লুঙ্গিটা খুলে ফেলে দিলাম। রোজি ড্রয়ার খুলেভেসেলিন এনে আমার ধোনে লাগিয়ে দিয়ে পিচ্চিল করে তুলল। তারপর থুথু ঘষে দিল মাগির ভোদায়। আমার ধোন বাবাজি ততক্ষনে শক্ত লোহার ডান্ডা হয়ে আছে। ভোদার মুখে লাগিয়ে চাপ দিতেই মাগিটা পা দুটো আরও ফাক করে দিল। আস্তে আস্তে চেপে পুরোটা ধোন খেয়ে নিল। আমি রোজির বুক দুটো দলাই মলাই করতে করতে কিছু সময় ঝুকে থাকলাম মাওলানার মাগির উপর। তারপর ধীরে ধীরে ঠাপাতে লাগলাম। ঠাপাচ্ছি তো ঠাপচ্ছি। এর ঘুম ভাঙ্গার নমুনাই নেই। হঠাত করেই মনে হল ও আমার সাথে সাথে ওর পাছা নাড়াচ্ছে। বেশ মজা পেলাম। একটানে কোলে তুলে আবার ঠাপাতে লাগলাম। নাইটি পুরা খুলে নগ্ন করে ফেললাম। দারুন এক জোড়া বুক বেরিয়ে এল লাফ দিয়ে। আমি দুটোকে আচ্ছাসে দলাই মলাই করতে করতে ঠাপানো চালিয়ে গেলাম। সাতমিনিট একটানা ঠাপিয়ে মাওলানার বউয়ের ভোদা থেকে একটানে ধোনটা বের করে ফ্লোরে মাল ফেলে দিলাম। রোজির এগিয়ে দেয়া টিস্যু পেপারে মাল মুচতে মুচতে দেখি ও মাওলার বউয়ের দিকে তাকিয়ে হাসছে। আমিও শব্দ পেয়ে পেছন ফিরে তাকালাম। দেখি মাগিটা দাত বের করে হাসতে হাসতে বলছে, ঃ তুই না হলে রে রোজি আজ ওর বোধ হয় আমাকে চুদতই না। আমি বেকুবের মতো ওদের দিকে তাকিয়ে হাসতে লাগলাম।

0 comments: