একবার ঘুরে আসুন এই নতুন চটির মেলা ব্লগ এ

http://tinyurl.com/chotirmela

বাংলাদেশী মডেল চৈতি ..... গরম চোদাচুদি

পিচ্চি মেয়েটা আমাকে অবাক করে দিলো


  • এই ঘটনাটা ১৯৯০ সালের। ডিগ্রী পাশ করার পর কিছু পারিবারিক আর রাজনৈতিক কারনে আমার আর পড়াশুনা এগোল না। চাকরী খুঁজতে গিয়ে হিমশিম। শেষে কয়েকজনের পরামর্শে হাতে কলমে কারিগরী প্রশিক্ষণ নেয়ার জন্যে ঢাকায় একটা ট্রেনিং ইনস্টিটিউটে ভর্তি হলাম। উদ্দেশ্য একটাই, দেশে চাকরী না পেলে বিদেশ চলে যাবো। আমার এক ঘনিষ্ঠ বন্ধু কবির আগে থেকেই ঢাকায় থাকতো। তখনো বিয়েশাদী করে নি, মেসে থাকতো। আমি ওর সাথে যোগাযোগ করলে আমাকে উষ্ণ আমন্ত্রণ জানালো। আসলে যে মেসে থাকতো সেটা একটা গণ মেস। প্রায় ১৫/২০ জন একটা মেসে থাকে, ২টা টয়লেট আর ২টা চুলায় ২জন মাতারী রান্না করে। সকালে উঠেই টয়লেটে লাইন দিতে হয় আর তারপরেই নাস্তার জন্য লাইন দিতে হয়, সবারই তাড়াতাড়ি বের হওয়ার তাড়া। আমাকে পেয়ে যেন আকাশের চাঁদ হাতের নাগালে পেয়ে গেল।

  • আসলে কবির অনেকদিন ধরেই মেসের যন্ত্রণা থেকে মুক্তি পেতে চাইছিল। কিন্তু কেউ একজন নিকট আত্মীয় বা বন্ধুবান্ধব পাচ্ছিল না, একা তো আর একটা রুম ভাড়া নেয়া যায়না। আমি প্রথমে কবিরের সেই যন্ত্রণাবহুল মেসেই কবিরের বেডে থাকলাম। সেইসাথে দুইজনে বিকেলবেলা রুম খুঁজতাম। ভাগ্যগুণে একটা রুম পেয়েও গেলাম। আমাদের ভাগ্য এতটাই ভাল ছিল যে, রুমের সাথে সাথে একজন বোর্ডারও পেয়ে গেলাম। সিরাজ সাহেব, মধ্যবয়সী ভদ্রলোক, গ্যাসের কন্ট্রাক্টর। ভোরে উঠে বের হয়ে যায় আর ফেরে গভীর রাতে। মাঝে মাঝে ফেরেই না। খায়দায় কোথায় তাও আমরা জানতাম না। একটা ৬তলা বিল্ডিংয়ের পিছনে দেয়াল তুলে টিনসেড দিয়ে রুমটা তৈরি। বিল্ডিং আর বাউন্ডারী ওয়ালের মাঝে সরু একটা রাস্তা, অর্থাৎ ড্রেনের উপরে স্ল্যাব দিয়ে রুমে যাতায়াতের জন্য রাস্তা করা। পিছন দিকেও উঁচু বাউন্ডারী তোলা। ফলে আমাদের রুমটা দারুন সুরক্ষিত, চুরি টুরি হওয়ার কোনরকম সম্ভাবনা ছিল না।

  • ভাগ্যগুণে রান্না করার জন্য এক বুড়ি পেয়েছিলাম, প্রায় ৮০-৮৫ বছর বয়স, সোজা হয়ে দাঁড়াতে পারতো না, কুঁজো হয়ে হাঁটতো, তবে শক্ত ছিল, লাঠি ব্যবহার করতো না। বুড়িকে আমরা নানী ডাকতাম, নানীর হাতের রান্না ছিল অমৃত। শাক-সব্জি, ডাল, নিরামিষ, মাছ, মাংস যাই- রান্না করতো, অপূর্ব লাগতো। যৌবনকালে নানী নাকি মন্ত্রীদের বাসায় রান্নার বাবুর্চি ছিল। মূল রুমের পাশ দিয়ে ফুট পাঁচেক চওড়া করে রান্নাঘর বানানো। রান্নাঘরে একটা দরজা আর মূল রমে দুটো দরজা ছিল। একটা বাইরের দিকে আরেকটা রান্নাঘরের সাথে, অর্থাৎ দরজা দিয়ে রান্নাঘর থেকে মূল রুমে যাওয়া যেতো। মূল রুমের দরজার চাবি আমার কাছে থাকতো, আর রান্নাঘরের দরজার চাবি থাকতো নানীর কাছে। রান্নাঘর আর মূল রুমের মাঝে যে দরজা সেটা খোলাই থাকতো। নানী রান্না সেরে খাবার দাবার মূল রুমে রেখে যেতো



কবিরের একটা টিভি ফ্রিজ মেরামতের দোকান ছিল আমার ক্লাস হতো সপ্তাহে দিন সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আমার ক্লাসের দিন সকালে নাস্তা করে দুজনে একসাথে বের হতাম, কবির প্রত্যেকদিন প্রায় রাত ১১টায় বাসায় ফিরতো আমার ক্লাস না থাকলে আমি কবিরের দোকানে যেতাম, দুপুরে প্রায় দেড়টার দিকে ফিরে খাবার খেতাম, তারপর বিকেলটা কাটাতাম ঘুমিয়ে কবির কেবল শুক্রবার ছাড়া কোনদিন দুপুরে বাসায় খেতো না, শুক্রবারে দোকান বন্ধ থাকতো সেজন্যে যে তিনদিন আমার ক্লাস থাকতো, সে তিন দিন দুপুরে রান্না হতো না 

নানীর একটা নাতনী ছিল, নাম জরিনা জরিনার বয়স বড়জোর /১০ বছর হবে, সাইজে বেঁটে, প্রায় ফুট, তবে স্বাস্থ্য ভালো, গাবদা গোবদা সে কারনে জরিনার দুধ না উঠলেও অতিরিক্ত মাংসের কারনে বুকে দুধের জায়গায় ফোলা ফোলা লাগতো জরিনার গায়ের রং বেশ কালো, তবে ওর চোখ দুটো ছিল দেখার মতো, কাজল কালো চোখ দুটো যেন সারাক্ষণ হাসছে নানীর সাথে আমাদের চুক্তি ছিল, সে কেবল আমাদের রান্না করবে, বাসন মাজবে আর ঘর মুছবে কিন্তু নানীর বয়েস হয়ে গেছিল, সব করতে পারতো কিন্তু বারবার আসা তার পক্ষে সম্ভব হতো না সেজন্যে নানী দুপুরে রান্না করে চলে যেত আর জরিনা দুপুরে এসে আমাদের এঁটো বাসনপত্র থাকলে সেগুলি মাজতো আর ঘর ঝাড়ু দিয়ে মুছে দিয়ে যেত জরিনা প্রত্যেক দিন আসলেও ওর সাথে আমার দেখাই হতো না 

কারন যেদিন আমার ক্লাস থাকতো সেদিন তো আসতে আসতে প্রায় সন্ধ্যা হয়ে যেতো আর যেদিন ক্লাস থাকতো না সেদিন দুপুরে খেয়ে রুমের দরজা বন্ধ করে আরামসে ঘুম দিতাম জরিনা এসে রান্নাঘরের দরজার তালা খুলে বাসনপত্র বের করে নিয়ে মাজতো, তারপরে আমাদের রুমে ঢুকে ঘর ঝেড়ে মুছে চলে যেতো, আমার ঘুম ভাঙতো প্রায় সন্ধ্যায় আমি জানতামই না কখন আসতো আর কখন যেতো বলতে গেলে দিনগুলো ভালোই কাটছিল, কিন্তু সবচেয়ে বড় সমস্যা দেখা দিলো আমার কারন অনেকদিন হয়ে গেল চুদার মতো কোন মেয়ে পটাতে পারছিলাম না ইনস্টিটিউটে আমার কোন মেয়ে সহপাঠি ছিল না আর আমাদের রুমটাও এমন জায়গায় যে বাইরের সাথে সংযোগ পুরো বিচ্ছিন্ন রাস্তাঘাটে চলাফেরার কোন মেয়ে পটাবো সে সুযোগও নেই বাকী থাকলো নানী আর জরিনা, ওদের ব্যাপারে তো খারাপ কিছু মাথাতেই আসে না নানী থুত্থুরে বুড়ি আর জরিনা পিচ্চি একটা মেয়ে 

মনটা আমার কেবলই একটা ভুদার জন্য আঁকুপাঁকু করতো কিন্তু কোথায় পাবো সেই ভুদা? মাঝে মাঝে হাত মারি কিন্তু সেটাও পানসে লাগে এভাবে একসময় দিনের বেলায় ঘুমের ঘোরে আমার স্বপ্নদোষ হওয়া শুরু করলো কারন ঘুম থেকে উঠে প্রায়ই আমার লুঙ্গি ভেজা পাই বেশ কিছুদনি পর, আমি সেদিনও দুপুরে খাওয়ার পর ঘুমাচ্ছিলাম, ঘুমের মধ্যে কেন জানি সেদিন প্রচন্ড পেশাবের বেগ অনুভব করলাম, আমার ঘুম ভেঙে গেল উঠে বাথরুমের দিকে দৌড় দিতেই আমার ধোনে প্রচন্ড ব্যাথা পেলাম, মনে হলো ধোনটা কেউ টান দিয়ে ছিঁড়ে ফেলতে চাইছে প্রথমে বুঝতে পারিনি, পরে ধোনে হাত দিয়ে দেখি ধোনের গোড়ায় একটা চিকন রশি বাঁধা, রশির আরেক মাথা খাটের পায়ার সাথে বাঁধা রশিতে টান লেগেই আমি ওরকম ব্যাথা পেয়েছি তাড়াতাড়ি রশি খুলে বাথরুমে দৌড়ালাম

বাথরুম থেকে ফিরে এসে ঠান্ডা মাথায় সবটা ভাবলাম এবং বুঝতে পারলাম, এটা আর কেউ নয় জরিনার কাজ কারন আমি দরজা ভিতর থেকে বন্ধ করে ঘুমিয়েছি, বাইরের কারো পক্ষে রুমে ঢোকা সম্ভব নয়, একমাত্র জরিনার কাছেই রান্নাঘরের চাবি আছে কিন্তু জরিনা কেন করলো এটা? পিচ্চি একটা মেয়ে, ওর তো এসব করার কথা নয় বড় হলে না হয় একটা কথা ছিল, কিন্তু........ আমি ভীষণ অবাক হলাম মাঝে মধ্যে জরিনার সাথে দেখা হলে আমার সাথে ইয়ার্কি ফাজলামো করে কিন্তু তাই বলে এই ধরনের কাজ করবে ভাবা যায় না নাহ্ এভাবে ওকে ছেড়ে দেয়া যায় না, ওকে জিজ্ঞেস করতেই হবে কিন্তু কিভাবে জিজ্ঞেস করবো? কি জিজ্ঞেস করবো? বলবো, আমার ধোনের সাথে দড়ি বেঁধেছিস কেন? হাস্যকর, অস্বীকার করবে, কোন প্রমাণ নেই কি করবো তাহলে? সত্যিই আমি কিছু ভাবতে পারছিলাম না শেষে সিদ্ধান্ত নিলাম, ওকে কিছু বলবো না, দেখি ওর পরে কি করে

সপ্তাহখানেক পরে, সেদিনও আমি দুপুরে খাবার খেয়ে ঘুমিয়ে ছিলাম হঠাৎ আমার ঘুমটা ভেঙে গেল, ঘুম ভাঙার কারন হলো, আমার ধোনের মাথায় কেমন যেন ঠান্ডা লাগছিল আমার গুমের রেশ পুরো কেটে যেতেই আমি বুঝতে পারলাম, আমার ধোন খাড়িয়ে টনটন করছে আর ধোনের মাথায় ভিজে ভিজে লাগছে আমি মাথা তুলে দেখি তাজ্জব ব্যাপার! আমি চিৎ হয়ে শুয়ে আর আমার ধোন খাড়িয়ে লুঙ্গিটাকে একটা তাঁবু বানিয়ে লোহার পোলের মতো দাঁড়িয়ে আছে, আর জরিনা ঘর মোছার বালতি থেকে হাত দিয়ে পানি তুলে সেই পানি আমার ধোনের মাথায় দিচ্ছে আমার খুব রাগ হলো, আমি উঠে জরিনার হাত জোরে চেপে ধরে মোচর দিয়ে বললাম, এই কি করছিস তুই? যেন তেমন কিছুই করেনি এমন ভাব করে জরিনা ওর হাত টেনে ছাড়িয়ে নিতে নিতে বললো, উহ্ ছাড়েন, আতটা ভাইঙ্গা ফালাইবেন নাকি? ইশরে কি জুরে চিপা দিছে.....সত্যি কইতাছি খুব ব্যাতা পাইছি, অশুর য্যান কুনহানকার 

আমি ওর সাহস দেখে তাজ্জব বনে গেলাম বলে কি মেয়েটা, এইটুকু পিচ্চি একটা ছেমরি, আমার সাথে এভাবে নষ্টামী করছে আর তার ফলে ওর কোন লজ্জা বা ভয় নেই! আমি বললাম, তোর হাত ভেঙেই দেওয়া উচিৎ, করছিলি কি তুই? যেন কিছুই হয়নি এমন সুরে জরিনা একেবারে সাদামাটা বললো, আপনের ময়না পাখিডা তিষ্টা পায়া কাঁদতেছিল তাই আমি অরে ইট্টু পানি খাওয়াইতেছিলাম, তাতে কি এমুন দুষটা অইছে? আমার রাগ আরো বেড়ে গেল, এগিয়ে গিয়ে ওকে আবার ধরলাম, বললাম, ময়না পাখি? ফাজলামি হচ্ছে আমার সাথে না? শয়তান মেয়ে কোথাকার হঠাৎ খেয়াল করলাম ওর হাতটা কি সুন্দর নরম তুলতুলে, কেমন যেন শিহরণ জেগে উঠলো আমার শরীরের মধ্যে আসলে অনেক দিন কোন মেয়েকা চুদা হয়নি তো তাই একটা মেয়ের কোমল হাতের স্পর্শে আমার ভিতরটা দুলে উঠেছে, কামনার আগুন জ্বলে উঠেছে
হঠাৎ আমার মাথায় কিসের ভুত চাপলো বলতে পারবো না, জরিনার কোমল শরীরটাকে দুমড়ে মুচড়ে দলাইমলাই করতে খুব ইচ্ছে হলো ভুলে গেলাম যে জরিনা পিচ্চি একটা মেয়ে, হয়তো আমার আচরনে ভয় পেতে পারে ওর নানীকে বলে দিতে পারে, এসব আমার কিছুই মনে এলো না আমি দেখাচ্ছি মজা বলে খাট থেকে লাফ দিয়ে নেমে জরিনার পিছনে গিয়ে ওকে দুই হাতে জাপটে ধরলাম তারপর দুই হাতে ওর ফোলা ফোলা বুকের উপরে দুই দুধের মাংস খামচে জোরে চেপে ধরে কচলাতে লাগলাম বেশ নরম ওখানকার মাংস, মনে হচ্ছিল কচি মাই টিপছি অদ্ভুত ব্যাপার, জরিনা আমাকে বাধা তো দিলই না বরং খিলখিল করে হাসতে লাগলো আমার যেন মাথা খারাপ হয়ে গেল, কি করছি চিন্তা ভাবনা না করেই ওকে দুই হাতে উঁচু করে খাটের উপরে ফেললাম 

তারপর ওর প্যান্টের উপর দিয়েই ওর ভুদা চেপে ধরে বললাম, আমার ময়নাকে খাওয়াচ্ছিলি, না? এখন আমি তোর ময়নাকে খাওয়াবো বল, তোর ময়না কি খায় বল আমি একনাগাড়ে ওর ভুদা টিপে যাচ্ছিলাম, ভুদায় অনেক মাংস, খুব নরম জরিনা ওর ভুদা ধরতে একটুও বাধা না দিয়ে আগের মতই খিলখিল করে হাসতে লাগলো আমার প্রশ্নের উত্তরে আমাকে আরো উসকে দেওয়ার জন্য বললো, ছিঃ ছিঃ ছিঃ আপনে একটা যুয়ান মরদ পুলা অইয়া জানেন না মাইয়াগো ময়না কি খায়? হঠাৎ করে আমার মনে হলো, জরিনা যা করেছে পুরো জেনে শুনে করেছে এবং এখন যা করছে সব ওর ইচ্ছেকৃত কিন্তু বিশ্বাস করা কঠিন, এইটুকু একটা মেয়ে সেক্স সম্পর্কে এতোটা পারভার্টেড হয় কি করে? এখন তো আমার কাছে সব পরিষ্কার হয়ে গেছে যে জরিনা সেক্স সম্পর্কে সব বোঝে এবং আমাকে উত্তেজিত করে চাইছে যে আমি ওর সাথে নষ্টামী করি

কিন্তু আমি তখনও জানিনা, আমার কাছে কতটুকু চায় আমার অতীত অভিজ্ঞতায় দেখেছি জরিনার বয়সী মেয়েরা যুবক ছেলেদের দ্বারা ওদের ভুদা হাতিয়ে নিতে চায় ভুদাটা নাড়াচাড়া করা বা একটু আঙুল ঢোকানো, এতেই সীমাবদ্ধ থাকে, কারন ওদের ভুদা তখনও ধোন গেলার মত পরিপক্ক হয়না ভাবলাম, দেখা যাক জরিনা কতটুকু চায় মনে মনে আরো ভাবলাম, চুদতে রা পারলেও ওকে দিয়ে মাঝে মাঝে ধোন নাড়িয়ে বা চুষিয়ে অথবা ওর ভুদার সাথে ঘষিয়ে যদি মাল আউট করতে পারি তাও শান্তি পাওয়া যাবে ঠিক সেই মুহুর্তে ওর ভুদাটা দেখতে খুব ইচ্ছে করলো আমি ওর ইজের প্যান্টের ইলাস্টিকের ভিতর আঙুল ঢুকিয়ে নিচের দিকে টানলাম জরিনা তাতেও বাধা দিল না বরং আমার দিকে তাকিয়ে আরো জোরে খিলখিল করে হাসতে লাগলো

আমি ওর ইজের প্যান্ট টেনে দুই পা গলিয়ে পুরো খুলে ফেললাম দুই পা ফাঁক করে ওর ভুদাটা দেখলাম সত্যি অবাক করার মতো ভুদা জরিনার ঝকঝকে পরিষ্কার, স্বভাবতই কোন লোম তখনও গজায়নি, তবে ভুদাটা বেশ মাংসল আর গাবদা গোবদা ফোলা ফোলা ভুদার পাড়গুলো বেশ মোটা তেলতেলে, সুক্ষ্ম কয়েকটা ভাঁজ পড়েছে ক্লিটোরিসটা দেখা যায় না, তবে ভুদাটা বেশ রসালো, দেখে মনে হয় ভুদা আনকোড়া নয় যুবতী মেয়েদের মতো বেশ বড়সড় ভুদা জরিনার বাঙালী মেয়েরা ফর্সা হলেও ওদের ভুদার নিচের দিকে ক্লিটোরিস আর ফুটোরে মুখ কালো হয় কিন্তু জরিনার গায়ের রঙ কালো হওয়াতে ওর পুরো ভুদা একই রঙের কেবল গর্তের মধ্যে হালকা গোলাপী এবং আরেকটু ভিতরে ক্রমান্বয়ে লাল হয়ে গেছে, আমি আঙুল দিয়ে ভুদার পাড়দুটো ফাঁক করলাম, ফুটোটা বেশ বড়, হাঁ করে আছে বুঝতে পারলাম না, এইটুকু মেয়ের ভুদা আরো বেশি টাইট থাকার কথা

বলতে গেলে হামলে পড়লাম জরিনার ভুদার উপর চেটে, চুষে, কামড়িয়ে পুরো ভুদাটা ভিজিয়ে ফেললাম কোন ফাঁকে যে জরিনা আমার ধোনটা ধরে টিপাটিপি শুরু করেছে বুঝতে পারিনি আমি জরিনার ফ্রকটাও খুলে ওকে পুরো উদোম করে নিলাম জায়গাটা এতোই নিরাপদ যে, অন্য কারো আসার বিন্দুমাত্রও সম্ভাবনা ছিল না, তাই ব্যাপারে কোন চিন্তাও ছিল না আমিও আমার লুঙ্গি খুলে পুরো উদোম হয়ে নিলাম জরিনার দুই মাই বেশ ফোলা, জামার উপর দিয়ে অতটা বোঝা যায় না কালো ভোঁতা নিপলগুলি ফুলে উঠতে শুরু করেছে আর তার চারপাশটা মাংসল আমি ওর মাইদুটো ধরে টিপতে লাগলাম আমার কেন যেন মনে হচ্ছিল জরিনা আমার ধোন চুষতে অস্বীকার করবে না তাই আমি ওর ভুদা চাটতে চাটতে আমার কোমড়টা একটু একটু কোর ওর মুখের উপর নিয়ে সিক্সটি নাইন পজিশন নিলাম এরপর ওর মুখের উপরে ধোনটা ঠেসে ধরলাম

আমার ধোন বেশি শক্ত হয়ে গেলে আমার মুখের দিকে উঁচু হয়ে উঠে যায়, তাই আমি ধোনটা ওর মুখে ঢুকাতে পারছিলাম না, হাত দিয়ে ধরে টেনে নিচের দিকে না বাঁকা করলে জরিনার মুখে আমার ধোনটা ঢুকবে না তখন আমার অন্ডকোষের বিচি জরিনার মুখের উপরে, জরিনা হাঁ করে আমার অন্ডকোষ নিয়ে চুষতে লাগলো আমি তলপেটের নিচ দিয়ে হাত ঢুকিয়ে পাছাটা উঁচু করে আমার ধোন পিছন দিকে ঠেলা দিয়ে জরিনার মুখ বরাবর সোজা করে দিয়ে ওর ঠোঁটের উপর ধোনের মাথা লাগাতেই হাঁ করে আমার ইঞ্চি ধোনটা মুখে পুরে নিল সেইসাথে ধোনটা দুই হাতে চেপে ধরে ললিপপের মতো চুষতে লাগলো আমিও কোমড় উপর নিচ করে ওর মুখের ভিতরে ধোনটা চালাতে লাগলাম যদিও আমার ধোনের প্রায় অর্ধেকটা ওর মুখের বাইরেই ছিল কিন্তু আমার মোটা ধোনটা ওর মুখে বেশ টাইট লাগছিল, ঠোঁটের পুরো জায়গাটা দখল করে নিয়েছিল

আমি জরিনার সুন্দর পাড়ওয়ালা ভুদাটা দুচোখ ভরে দেখছিলাম আর চুষছিলাম, চাটছিলাম, কখনো কামড়াচ্ছিলাম ওর ক্লিটোরিসটা ছোট, আমি জিভ দিয়ে ঘষে ঘষে দিচ্ছিলাম আসলেই জরিনার ভুদাটা দেখতে এতো সেক্সি যে সেটা বলে বোঝাবার নয় কোন বাল নেই, ঝকঝকে, তকতকে, ফোলা ফোলা মাংসল মোটা মোটা ঠোঁটওয়ালা গভীর গর্তে ক্লিটোরিস দেখা যাচ্ছিল না পুরো ভুদাটাই দেখার মতো সর্বপোরি আমি দীর্ঘদিন মেয়েমানুষ চুদা থেকে বঞ্ছিত ছিলাম বলে সব মিলিয়ে আমি ১০ মিনিটের বেশি আমার মাল ধরে রাখতে পারলাম না জরিনার মুখের মধ্যেই পিচিক পিচিক করে আউট করে দিলাম এতোটা মাল বেরুলো যে জরিনার মুখ ভর্তি হয়ে দুই গাল বেয়ে গড়িয়ে পড়তে লাগলো ভাবলাম জরিনা হয়তো ঘৃণা করে চলেই যাবে কিন্তু আমাকে অবাক করে দিয়ে জরিনা হাসতে হাসতে আমার লুঙ্গি দিয়ে ওর মুখ মুছে বললো, দিলেন তো ময়না পাখির আদারগুলা নষ্ট কইরা, অহন আমার ময়না কি খাইবো?

আমি অবাক হলাম, জরিনার ভুদা আমার ধোন গিলতে পারবে না ধরে নিয়ে আমি ওর মুখে চুদে চুদে মাল আউট করলাম আর এখন জরিনা যা বলছে তাতে স্পষ্ট বোঝা যাচ্ছে আমাকেেওকে চুদতে বলছে আমি অবাক কন্ঠে বললাম, তোর ময়না, আমার ময়নার আধার খেতে পারবে? জরিনা আমার চোখে চোখ রেখে মুখ বাঁকা করে বললো, ক্যান পারবো না, মাইয়াগো ময়না তো পোলাগো ময়নার আদারই খায়, ক্যান আপনে জানেন না? কুনোদিন কুনো মাইয়ার লগে শোন নাই? আমি আমার ধোন দেখিয়ে কন্ঠে সন্দেহ নিয়ে বললাম,তোরটা আমার এটাকে গিলতে পারবে?আমার ধোনটা তখন নরম হয়ে ঝুলঝুল করছে, তখনও দৈর্ঘ্য প্রায় ইঞ্চি জরিনা ওটাকে হাত দিয়ে ধরে পরীক্ষা করে বললো, ইকটু ইকটু মনে লয় ব্যাতা পামু, আপনের ময়নার যে সাইজ, বাপরে বাপ, ময়নাগো সর্দার, তয় চেষ্টা করলে মনে হয় পারবো, একবার দিয়াই দ্যাহেন না, পারি কিনা
আমি বললাম, ঠিক আছে, এটাকে খাড়া কর আমি চিৎ হয়ে শুয়ে পড়লাম, জরিনা আমার পেটের কাছে বসে, দুই হাতে আমার ধোনটা নাড়াচাড়া করে, চুষে, চেটে ১০ মিনিটের মধ্যে খাড়া করে ফেললো জরিনা বললো, লন, খাওন রেডি, অহন খাওয়ান শক্ত লোহার রডের মতো টনটন করতে লাগলো ধোনটা, মনে হচ্ছিল যদি পাথরে ধাক্কা দেই পাথরও ফুটো হয়ে যাবে আমি জরিনাকে চিৎ করে শুইয়ে ওর দুই পায়ের মধ্যে দাঁড়িয়ে ওর পাছাটা খাটের কিনারে সেট করলাম দাঁড়িয়ে চুদলে শক্তি বেশি পাওয়া যায় অনেকখানি থুতু আর ধোনের মুখ দিয়ে বেরুনো কামরসের লালা দিয়ে ভাল করে পিছলা করে নিলাম জরিনার ভুদার ফুটোটা তারপর হাত দিয়ে ধোনের মাঝখানে চেপে ধরে জরিনার ভুদার উপরে ধোনের মাথাটা সেট করলাম ফুটোতে লাগিয়ে আস্তে আস্তে চাপতে লাগলাম আমার ধোনের মাথাটা সুচালো, স্ট্রবেরির মতো, তাই যে কোন ভুদায় সহজেই মাথাটা ঢুকে যায় জরিনার ভুদাতেও মাথাটা পকাৎ করে ঢুকে গেল 

জরিনার মুখের দিকে তাকিয়ে আরো অবাক হলাম ব্যাথা পেলেও সহ্য করে হাসছে মেয়েটা চোখে পুরো ঢোকানোর আমন্ত্রন আমার সন্দেহ ছিল, শেষ পর্যন্ত জরিনা আমার ধোন গিলতে পারবে কিনা যদিও জরিনার ভুদা সাংঘাতিক টাইট লাগছিল কিন্তু কিছুক্ষণের মধ্যেই একটু একটু করে প্রায় ইঞ্চি ঢুকে গিয়ে আমার ধোনের মাথা ওর জরায়ুর মুখে আটকে গেল জরিনার ভুদার মধ্যে আমার পুরো ধোনের জায়গা হলো না জরিনা চোখ নাচিয়ে জিজ্ঞেস করলো, কি অহন বিশ্বাস অইলো তো? লন অহন চুদেন খায়েশ মিটাইয়া, যতক্ষণ খুশি আমি চুদতে শুরু করলাম মাঝে মাঝেই জরিনার ভুদা শুকিয়ে যাচ্ছিল, আমি ধোন বের করে থুতু দিয়ে নিচ্ছিলাম একবার মাল আউট হওয়ার পর দ্বিতীয়বার চুদছিলাম তাই যদিও জরিনার ভুদা প্রচন্ড টাইট অনুভুতি দিচ্ছিল কিন্তু তবুও সহজে মাল আইট হতে চাইছিল না চিৎ করে, কাত করে, উপুর করে, বিছানায় উঠে বিভিন্ন আসনে প্রায় ৪৫ মিনিট চুদার পর আমার মাল আউট হলো, জরিনার ভুদার মধ্যেই মাল আউট করলাম, মিনস শুরু হয়নি ওর, প্রেগন্যান্ট হওয়ার ভয় নেই 

প্রচন্ড হাঁফাচ্ছিলাম আমি, ক্লান্তিতে জরিনাকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম জরিনা আমার মুখোমুখি শুয়ে বউয়ের মতো আদর করতে করতে বললো, আহ হা রে, কি কষ্টডাই না করলেন, ইসসস ঘাইম্যা গোসল অইয়া গেছেন থাউক, অহন রেস্ট লন, দাঁ ড়ান ইট্টু শরবত কইরা দেই জরিনা উঠে কাপড়চোপড় পড়ে নিলো ফ্যানের স্পিড বাড়িয়ে দিয়ে কিছুক্ষনের মধ্যেই এক গ্লাস লেবুর শরবত করে এনে দিল খুব ভাল লাগলো ওকে, এইটুকু পিচ্চি একটা মেয়ে, অথচ ওর সব কাজ পরিণত মেয়েদের মতো একটু পর জরিনা বললো, বাইজান, আমি অহন যাই, ম্যালা দেরি করাইয়া দেছেন, নানী আবার খুজবো জরিনা যাওয়ার আগে আরো যে কাজটা করলো তাতে আমি আরো অবাক হলাম এসে খাটের কিনারে দাঁড়িয়ে আমার মুখে চকাস করে একটা চুমু দিয়ে খিলখিল করে হাসতে হাসতে দৌড়ে বেড়িয়ে গেল

পরের ১দিন পর, সেদিন আমার ক্লাস ছিল না আমি দুপুরে বাইরে গিয়ে কিছু ভালো চকলেট আর স্যান্ডউইচ কিনে আনলাম জরিনার জন্য দুপুরে খেয়ে জরিনার জন্য অপেক্ষা করতে লাগলাম জরিনাকে চুদার কথা মনে হতেই ধোনটা খাড়া হয়ে লাফাতে লাগলো লুঙ্গি খুলে ন্যাংটো হয়ে পাগলের মতো ঘরের মধ্যে ঘুড়তে লাগলাম ধোনটা খাড়া হয়ে টনটন করছে কিছুক্ষনের মধ্যেই জরিনার আসার আওয়াজ পেলাম তবুও উকি দিয়ে নিশ্চিন্ত হলাম যে জরিনাই এসেছে জরিনা রান্নাঘরে ঢুকতেই আমি ওকে রুমে আসার জন্য ডাকলাম রুমে এসে জরিনা দেখে আমি ন্যাংটো আর আমার ধোনটা খাড়া হয়ে লাফাচ্ছে জরিনাকে বললাম, কখন থেকে ময়না পাখি ক্ষিদে লেগে কান্নাকাটি করছে জরিনা হাসতে হাসতে বললো, আপনে সত্যিই একডা পাগোল, আচ্ছা বাবা আচ্ছা, আপনের ময়নার খাওন তো আইসা গেছে আমি ছুটে গিয়ে ওকে জড়িয়ে ধরলাম তারপর দ্রুত হাতে ওর জামাকাপড় খুলে ন্যাংটো করে নিয়ে ওর ভুদা চুষতে লাগলাম জরিনাও আমার ধোন চুষে দিল তারপর ওকে প্রায় আধ ঘন্টা ধরে চুদলাম

চুদা শেষে ওকে চকলেট আর স্যান্ডউইচ খেতে দিলাম জরিনা প্রচন্ড খুশি হলো আমি বললাম, আজ তোকে বাসন মাজতে হবে না, ওটা আমিই করে নেব আর ঘর মোছারও দরকার নেই আয় আমরা গল্প করি জরিনা রাজি হয়ে বিছানায় বসলো আমি সরাসরি ওকে জিজ্ঞেস করলাম, তোর বয়সী একটা মেয়ের তো পুরো বাড়া নেয়া কোনদিন সম্ভব না, যতি আগে থেকে অভ্যেস না থাকে তোর যদি কোন অসুবিধা না থাকে আমাকে বলবি, কিভাবে তুই এটা পারলি? আমার না খুব জানতে ইচ্ছে করছে কে তোকে চোদে, কার কাছ থেকে শিখলি এতো সুন্দর চুদাচুদি? প্রথমে জরিনা কিছুতেই রাজি হয়না, পরে আমি কাউকে কথাটা বলবো না, এই শর্তে রাজী হয়ে জরিনা যখন একটা শব্দ উচ্চারণ করলো, আমার বুকের ভিতরে ধ্বক করে উঠলো জরিনা বললো, আমার মামু পরে আমি বিস্তারিত জানতে চাইলে আমাকে জানালো সেই অবিশ্বাস্য কাহিনী.......

জরিনা বলছিলঃ

আমরা খুবই গরীব, হের লেইগ্যা বস্তিত থাহি আমার মায় আমার নানীর একটাই মাইয়া, আর তিনডা পুলা আমার দুই বড় মামু, হেরা আমার মায়েরও বড়, হেরা কাম কাজ কইরা ট্যাহা পয়সা বানাইছে বিয়া হইরা সংসার পাতছে, ফেলাট (ফ্ল্যাট) বাড়িত বাড়া (ভাড়া) থাহে, তয় হেরা আমার নানীরে বাত-কাপুড় (ভাত-কাপড়) দেয় না আমার বাপে টেরাক (ট্রাক) চালাইতো, আমার বাইয়ের (ভাইয়ের) জম্মের মাসখানি পর একদিন এক্সিডেন কইরা মইরা গেলো তারপর আমার মায়ে বাসা বাড়িত কাম কইরে আমগো প্যাট চালাইতো পরে আমার ছুডো মামু মটর গ্যারজে কাম লইলে আমগো সংসার বালাই চলতে আছিল কিন্তুক একবার কলেরা অইয়া আমার মায়েও মইরা গ্যালো আমরা দুইডা বুইন, আমার আপা মরিয়ম আছিল বড়, আমি ছুডো আমরার, নানীরে আর আমার বাইডারে মামুই খাওয়াইতো কিছুদিন পর মামু একখান বিয়া কইরা আলাদা সংসার করলো, মামী আমগোরে দ্যাকতে পারতো না, খালি খাডাইতো আর গাইল-মাইর দিত পরে মরিয়মরে গার্মেন্টে কামে লাগায়া দিল

জরিনা বলছিলঃ

মরিয়ম বালাই কাম করতেআছিল, কিন্তুক একবার সেই গার্মেন্টে আগুন লাগলো, হুড়াহুড়ি কইরা নামতে যাইয়া পাও ভাইঙ্গা গেল, ল্যাংড়া অইয়া গেল মরিয়ম পরে মামুই আমগোরে খাওয়াইতো, আমরা দুইডা বুইন দুইটা বাতের লাইগ্যা মামীর লাত্থি ঝ্যাঁটা মুখ বুইজ্যা সহ্য হরছি মামীর পেটে বাচ্চা আইলো, মামু খুব খুশি হাসপাতালে বাচ্চা অইতে গিয়া একডা মরা বাচ্চা অইলো, মামীও বাচলো না হ্যার পর থাইক্যা মামু য্যান কেমন অইয়া গেল নিশা করা শুরু করলো রাইতে নিশা কইরা বাসায় আইতো দুই বছর আগের গটনা, একদিন খুব গরম পরছিল, আমার গুম আইতেআছিল না জাইগ্যা জাইগ্যা পাংখা দিয়া বাতাস লইতেআছিলাম আর আমার বাইডারে বাতাস করতেআছিলাম আমরা দুই বুন দুই দিক আর মাজে বাই (ভাই) ঘুমাইতো আমার ইট্টু গুম আইয়া পড়ছিল এমুন সুম মামু গরে (ঘরে) আইলো একটাই গর, মামু চকিত গুমাইতো আমরা মাটিত মামু আইয়া চকির উপরে শুইয়া পড়লো বুজাই যাইতেআছিল হ্যায় নিশা কইরা আসছে

জরিনা বলছিলঃ

মরিয়ম চিৎ অইয়া শুইয়া গুমাইতেআছিল খুব গরম লাগতেআছিল বইল্লাই মনে কয় হ্যায় শাড়িশুড়ি ফালাইয়া দিছিল গার্মেন্টে যাওনের পর মরিয়মের মাইগুলান ক্যান জানি অনেক বড় বড় অইয়া গেছিল সেই বড় বড় মাইগুলান বিলাউজের উপর দিয়া ফুইলা আছিল আর ছায়্যাডাও হাটুর উপরে উটাইয়া রাখছিল মামুর চোখ পড়লো সেই হানে আমি পস্ট দেকলাম, মামু কতক্ষন মরিয়মের মাইগুলার দিক হা কইরা চাইয়া রইলো হ্যার পর ওর হাটুর উপরে উটা ছায়্যার দিক কতক্ষন পর মামু বিছনা থন উইট্টা মরিয়মের কাছে আইয়া বইল হ্যারপর আস্তে আস্তে মরিয়মের ব্লাউজের বুতাম খুইল্লা মাইগুলান বাইর করলো আমার বুহির মদ্যি ঢিপির ঢিপির করতেআছিল আমিতো তহনো জানিনা মামু মরিয়মের মাই বাইর করলো ক্যান আমি জানতাম মাইয়াগো মাই চুইষ্যা ল্যাদা বাবুরা দুদ (দুধ) খায় তয় মামু কি করবো, মামুর কি ক্ষিদা পাইছে? মরিয়মের দুদ খাইবো? সত্যি মামু মরিয়মের মাই চুষলো কতক্ষন মরিয়ম বুজি ট্যার পাইছিলো মনে অয়, কিন্তু ক্যান জানি চুপ কইরা মটকা মাইরা পইরা রইলো 

0 comments: